ফাঁস হওয়া প্রশ্ন সমাধান করার সময় আটক

রাজধানীতে উচ্চমাধ্যমিক পরীক্ষা চলাকালে পরীক্ষাকেন্দ্র-সংলগ্ন রেস্তোরাঁ থেকে দুজনকে আটক করেছে পুলিশ। আটক করা সিফাত জেসমিন নূর ঢাকার একটি শিক্ষাপ্রতিষ্ঠানের উদ্ভিদবিজ্ঞানের শিক্ষক। অপরজন মেহেদী হাসান রাজধানীর একটি কলেজের শিক্ষার্থী। তাঁদের মোহাম্মদপুর থানায় নেওয়া হয়েছে। পুলিশের দাবি, আটক হওয়া দুজন ফেসবুকে ফাঁস হওয়া প্রশ্ন মোবাইল ফোনে সমাধান করছিলেন।
এ সময় সাদাপোশাকে থাকা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা আশপাশে ছিলেন। পরীক্ষা শুরু হওয়ার পর ফেসবুকে পাওয়া প্রশ্নের উত্তর সমাধান করার সময় ধরা পড়েন ওই দুজন। তাঁরা দুজন পৃথক দুটি গ্রুপে ছিলেন। কর্তব্যরত ম্যাজিস্ট্রেট মো. তোফাজ্জেল হোসেন তাঁদের জেরা করেন। মেহেদী হাসানের মোবাইল থেকে ‘আর কে রাহাত’ নামের এক আইডি পাওয়া যায়।
Share on Google Plus

প্রতিবেদনটি পোষ্ট করেছেন: Sadia Afroza

a Bengali Online News Magazine by Selected News Article Combination.... একটি বাংলা নিউজ আর্টিকেলের আর্কাইভ তৈরীর চেষ্টায় আমাদের এই প্রচেষ্টা। বাছাইকৃত বাংলা নিউজ আর্টিকেলের সমন্বয়ে একটি অনলাইন নিউজ ম্যাগাজিন বা আর্কাইভ তৈরীর জন্য এই নিউজ ব্লগ। এর নিউজ বা আর্টিকেল অনলাইন Sources থেকে সংগ্রহকরে Google Blogger এর Blogspotএ জমা করা একটি সামগ্রিক সংগ্রহশালা বা আর্কাইভ। এটি অনলাইন Sources এর উপর নির্ভরশীল।
    Blogger Comment
    Facebook Comment

0 comments :

Post a Comment